অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিজয় দিবসে মীরসরাইয়ে অদম্য যুব সংঘের পতাকা বিতরণ

0
.

প্রতিষ্ঠানিকভাবে জাতীয় পতাকার ব্যবহারের সচেতনতার লক্ষ্যে বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জেলার মীরসরাইয়ে জাতীয় পতাকা বিতরণ করেছে সামাজিক ও যুব সংগঠন অদম্য যুব সংঘ।

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসের সকালে উপজেলার কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দরস্থ সংগঠনের কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই কর্মসূচির সূচনা করা হয়। পরে স্থানীয় বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে পতাকা বিতরণ করে সংগঠনের সদস্যরা।

সংগঠনের সদস্যরা জানান, বাংলাদেশের যেসব জাতীয় দিবসে প্রাতিষ্ঠানিকভাবে জাতীয় পতাকার ব্যবহার করা হয় সেই বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। স্থানীয় বাজারের যেসব প্রতিষ্ঠান বিজয় দিবসেও পতাকা উত্তোলন করেনি সংগঠনের পক্ষ থেকে সেসব প্রতিষ্ঠানে একটি করে পতাকা দেওয়া হয়েছে। বিশেষ করে স্থানীয় নাগরিকদের সঙ্গে বাংলাদেশের বিজয়ের আনন্দ ভাগাভাগি করে নিতে ব্যতিক্রমী এই উদ্যোগ গ্রহণ করে অদম্য যুব সংঘ।

এসময় অদম্য যুব সংঘের পরিচালক এনামুল হক, সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক জোবাইদুর ইসলাম, নির্বাহী সদস্য তারিফ হোসেন, সদস্য শাহাদাত হোসেন শিপন সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি