অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মেহেদীবাগের মাদ্রাসা থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

0
.

নগরীর চকবাজার থানার দামপাড়া মেহেদী বাগের মেহেদী টাওয়ারে অবস্থিত একটি মাদ্রাসা থেকে চতুর্থ শ্রেণীর ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে চকবাজার থানার একটি টিম ঘটনাস্থলে গেছে।

নিহত ছাত্রের নাম সাবিব সায়হান (৯)। তার পিতার নাম মশিউর রহমান। দারুস সফা মাদ্রাসা নামে ওই শিক্ষা প্রতিষ্ঠানের ৪র্থ শ্রেনীতে পড়তো নিহত সাবিব।

আজ সোমবার সন্ধ্যা ৭টা দিকে তার লাশ উদ্ধার করা হয়।

মাদ্রাসা কর্তৃপক্ষ বলছে শিশুটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত শিশুর সাবাবের গ্রামের বাড়ী কুমিল্লায়, সে তার বাবা মার সঙ্গে নগরীর দামপাড়া পল্টন রোড়ে বাসায় বাসায় থাকতো।

সিএমপির চকবাজার থানার ।ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের মজুমদার বলেন হাসপাতাল থেকে খবর পেয়ে আমাদের টিম গেছে। তারা ফিরলে বিস্তারিত বলতে পারবো।

নিহত শিশুর বাবা মশিউর রহমান পাঠক ডট নিউজকে বলেন, প্রতিদিন আমি আমার ছেলেকে সকালে মাদ্রাসায় দিয়ে আসি আর সন্ধ্যায় বাসায় নিয়ে যাই।
আজ সন্ধ্যায় মাদ্রাসায় গিয়ে দীর্ঘক্ষ অপেক্ষা করে ছেলে নীচে না নামলে আমি শিক্ষকদের বললে তারা বলে তারা বলে পাঠাচ্ছি। আরেকজন বলে বাথরুমে গেছে। চলে আসবে। এভাবে প্রায় ২০ মিনিট পর এক ছাত্র উপর থেকে আমাকে বলে আঙ্কেল তারাতাড়ি উপরে আসুন সাবাবের অবস্থা ভালো না। তখন আমি দৌড়ে ৩ঢ তলায় পর্যন্ত গিয়ে দেখি তারা আমার ছেলেকে ধরাধরি করে নীচে নামিয়ে হাসপাতালে নিচ্ছে। জানতে চাইলে বলে গলায় ফাঁস দিয়েছে।

তখন দ্রুত তাকে পাশবর্তি ম্যাক্স হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসকরা জানায় আমার চেয়ে আর বেঁচে নেই। মশিউর রহমান বলেন, আমার এই ছোট ছেলে কখনওই আত্মহত্যা করতে পারে না। আমি তার গলায় ও মুখে গালে আঘাতের চিহ্ন দেখেছি।
আমি তাৎক্ষনিক বিষয়টি ডিসি হেডকোয়াটারকে জানিয়েছি।