অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত, আহত ১৫

0

চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাণীরহাটে শ্যামলী পরিবহন বাস ও চাঁদের গাড়ি মুখোমুখি সংঘর্ষে সেজো মারমা (২৫) নামে এক উপজাতি যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক চাঁদের গাড়ির হেলপার বলে জানা গেছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে।

আজ রবিবার (২ অক্টোবর) সকাল ৭ টায় চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি ফরেস্ট অফিসের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত সেজো মারমা (২৫) রাঙামাটি জেলার কাউখালী থানার বাসিন্দা। তিনি দুর্ঘটনাকবলিত চাঁদের গাড়ির সহকারী বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে মুন্সিগঞ্জ থেকে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির একটি টিম শ্যামলী পরিবহনের বাস নিয়ে রাঙামাটি ভ্রমণে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি চাঁদের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও চাঁদের গাড়ি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল বারেক বলেন, ঠান্ডাছড়ি ফরেস্ট অফিসের সামনে চট্টগ্রামমুখী একটি বাসের সঙ্গে চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাঁদের গাড়ির চালক ও বাসের যাত্রীসহ মোট ১৫ জন আহত হন।

রাঙ্গুনিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি চাঁদের গাড়ির সহকারী নিহত হয়েছেন। আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে আহতদের উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও চাঁদের গাড়ি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।