অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলি নদীতে পড়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

0
মৃত উদ্ধার হওয়ায় ব্যবসায়ী মো. বাহারুল আলম বাহার

নদী পার হওয়ার সময় নৌকা থেকে পড়ে গিয়ে চট্টগ্রামের কর্ণফুলি নদীতে নিখোঁজ ব্যবসায়ী মো. বাহারুল আলম বাহার (৬২) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার (১ অক্টোবর) সকালে শাহ আমানত সেতুর নিচ থেকে তার মরদেহ পাওয়ায় যায়। পরে নগরীর সদরঘাট নৌ-থানার পুলিশ তা উদ্ধার করে।

ব্যবসায়ী মো. বাহারুল আলম বাহার চট্টগ্রাম বন্দর লাইটারেজ ঠিকাদার সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও মেসার্স বিজয় শিপিং অ্যান্ড ট্রেডিং এজেন্সির মালিক। তিনি ভোলার দৌলতখান এলাকার মৃত বেলায়েত হোসেন হাওলাদারের ছেলে। দীর্ঘদিন ধরে কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকায় পরিবার নিয়ে বসবাস করছিলেন।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ বলেন, স্থানীয়রা সকালে মরদেহ ভাসতে দেখে খবর দেয়। শাহ আমানত সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

উল্লেখ্য- গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ২টায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে ফেরার জন্য সদরঘাটে গিয়ে নৌকায় ওঠার সময় ব্যবসায়ী বাহার পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন। পরে খবর পেয়ে নদীতে তল্লাশি শুরু করে নৌ-পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরীরাও তল্লাশি চালায়।