অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙ্গুনিয়ায় মসজিদের নামাজ পড়তে গিয়ে দুই নিখোঁজ, পুকুর থেকে লাশ উদ্ধার

0
.মোহাম্মদ হাছান (১০) মোহাম্মদ হোছন (৯)।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৯টায় উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের বনগ্রাম কাছেমুল উলুম মাদ্রাসার পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুই ভাই হল-মোহাম্মদ হাছান (১০) মোহাম্মদ হোছন (৯)। তারা চন্দ্রঘোনা খোন্দকার পাড়া গ্রামের দিনমজুর মোহাম্মদ শফির ছেলে। শফি পরিবার নিয়ে বনগ্রাম আবুল খায়ের কলোনির ভাড়া বাসায় বসবাস করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে দুই ভাই আছরের নামাজ পড়তে যায় মাদ্রাসার মসজিদে। এরপর তাদের খুঁজে না পাওয়ায় নিহতের পরিবার মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট তাদের সন্তানদের সন্ধান জানতে চান। এতে মাদ্রাসা কর্তৃপক্ষ তাদের সন্তানদের কোথায় গেছে কিংবা কোথায় আছে জানে না বলে জানান। এতে অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে খুঁজতে থাকে।

রাত সাড়ে ৯টায় মাদ্রাসার পুকুরে খুঁজতে গেলে মৃত অবস্থায় প্রথমে হাছানের লাশ পাওয়া যায়। এরপর জাল দিয়ে পুকুরে তলিয়ে যাওয়া অবস্থায় আরেক ভাই হোছনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতাল নিয়ে গেলে কতব্যরতচিকিৎসক তাদের মৃত বলে জানান।

চন্দ্রঘোনা কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুই ভাইকে মাদ্রাসার মসজিদে জুমা এবং আছরের নামাজ পড়তে দেখেছেন এলাকার অনেকেই। আছরের পর থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।