অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

২১

নিউজ হওয়ার সাথে সাথেই আপডেট পেয়ে যান আপনার ডিভাইসে, এখনি সাবষ্ক্রাইব করুন

.

চট্টগ্রামের মীরসরাইয়ে সুভাষ চৌধুরী (৬৫) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

জমি নিয়ে বিরোধের জের ধরে গতকাল রবিবার (৭ আগস্ট) রাতে উপজেলার মিঠানালা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রাজাপুর গ্রামে সুভাষকে পিটিয়ে আহত করার পর আজ সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল তার মৃত্যু হয়।

আগে সোমবার সকালে বাড়ির পাশের একটি ঝোপঝাড় থেকে গুরুতর আহত অবস্থায় সুভাষকে উদ্ধার করা হয় বলে জানায় তাঁর পরিবার।

নিহত সুভাষ চৌধুরীর ছেলে ফিলিপ চৌধুরী বলেন, জায়গা জমি নিয়ে গতকাল প্রতিবেশী বরুন চৌধুরীর ছেলে শাওন চৌধুরীর সঙ্গে বাবার ঝগড়া হয়।তখন তারা বাবাকে হুমকি দিয়েছিল। অবশ্য পর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সমাধানও করে দেন।

কিন্তু রাতে বাবা দোকান থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করে নিয়ে গিয়ে শারীরিকভাবে নির্যাতন করে। সারারাত বাড়িতে না ফেরায় সকালে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পাশের ঝোপঝাড় থেকে গুরুতর আহত অবস্থায় বাবাকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে বাবা মারা যান।বাবার শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।

তার অভিযোগ-জমি নিয়ে বিরোধের জেরে আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে আমরা হত্যা মামলা করবো।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে দায়িত্বরত চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সুভাষ চৌধুরী নামে গুরুতর আহত অবস্থায় এক বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। পরিবারের ভাষ্যমতে, তিনি প্রতিবেশীদের দ্বারা মারধরের শিকার হয়েছেন।

নিউজ হওয়ার সাথে সাথেই আপডেট পেয়ে যান আপনার ডিভাইসে, এখনি সাবষ্ক্রাইব করুন