অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কানাডায় দফায় দফায় গোলাগুলি, বন্দুকধারীসহ নিহত ৩

১৬

নিউজ হওয়ার সাথে সাথেই আপডেট পেয়ে যান আপনার ডিভাইসে, এখনি সাবষ্ক্রাইব করুন

.

কানাডার ব্রিটিশ কলম্বিয়া প্রদেশে দফায় দফায় গোলাগুলিতে বন্দুকধারীসহ অন্তত তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন।

স্থানীয় সময় সোমবার ভোরে উত্তর আমেরিকার এ দেশটিতে ওই হত্যাকাণ্ড ঘটে। মঙ্গলবার কানাডার ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের পুলিশ এ তথ্য জানিয়েছে।

সোমবার ওই এলাকায় সতর্কবার্তা পাঠানো হয় স্থানীয় প্রশাসনের তরফে। একই সাথে ওই এলাকার বাসিন্দাদের এলাকা ছাড়তে বলা হয়। এই শহরটি ভ্যানকুভার থেকে ২৫ মাইল পূর্বে অবস্থিত।

আঞ্চলিক রয়্যাল কানাডিয়ান মাউন্টেন পুলিশ ফোর্সের চিফ সুপারিনটেনডেন্ট গালিব ভায়ানি বলেন, ব্রিটিশ কলম্বিয়া প্রদেশের ভ্যাঙ্কুভারের শহরতলি ল্যাংলি শহরে মধ্যরাতে গোলাগুলি শুরু হয়। এতে চারজন গুলিবিদ্ধ হন। একজন পুরুষ বন্দুকধারীই গুলি করেছে। এতে দুজন ঘটনাস্থলেই নিহত হন। একজন পুরুষ ও একজন নারী আহত হন। নারীকে সঙ্কটাপন্ন অবস্থায় হাসপাতালে নেয়া হয়।

তিনি বলেন, জর্দান ড্যানিয়েল নামে ২৮ বছর বয়সী বন্দুকধারী নৃশংস এই হামলা চালিয়েছে। পরে পুলিশও গুলি ছুড়লে এতে ড্যানিয়েল গুলিবিদ্ধ হন। পরে তিনি মারা যান।

পুলিশ বলছে, গৃহহীনদের টার্গেট করে এ হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সন্দেহভাজন ও ভুক্তভোগীদের নাম পরিচয় এখনো নিশ্চিত করেনি আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী
সূত্র : আলজাজিরা ও বিবিসি

নিউজ হওয়ার সাথে সাথেই আপডেট পেয়ে যান আপনার ডিভাইসে, এখনি সাবষ্ক্রাইব করুন