অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নতুন পুলিশ কমিশনার পেল চার মহানগর

0
.

পুলিশ কর্মকর্তা পদে রদবদল করা হয়েছে। দুই ডিআইজি ও ৪ কমিশনার পদে নতুন মুখ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এতে চট্টগ্রাম, গাজীপুর, রংপুর ও বরিশাল মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ সচিব (পুলিশ-১) ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

৪ কমিশনার পদে ও ২ ডিআইজির নতুন মুখ হলেন-ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায়কে চট্টগ্রামের নতুন কমিশনার, নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডিআইজি হিসেবে পদোন্নতি প্রাপ্ত) মোল্যা নজরুল ইসলামকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ডিআইজি হিসেবে পদোন্নতি প্রাপ্ত) নুরে আলম মিনাকে রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার এবং চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ডিআইজি হিসেবে পদোন্নতি প্রাপ্ত) সাইফুল ইসলামকে বরিশালের কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া রংপুর রেঞ্জের উপ পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) দেবদাস ভট্টাচার্যকে ময়মনসিংহ রেঞ্জে এবং রংপুরের পুলিশ কমিশনার মোহা. আব্দুল আলীম মাহমুদকে রংপুর রেঞ্জের দায়িত্ব দেওয়া হয়েছে।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।