অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪ দিনের সফরে চট্টগ্রামে এলেন প্রধান নির্বাচন কমিশনার

0
.

৪ দিনের সফরে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আওয়াল আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা থেকে সড়ক পথে নিজ জন্মস্থান চট্টগ্রামে এসেছেন।

প্রধান নির্বাচন কমিশনার হওয়ার পর এই প্রথমবারের মতো নিজের এলাকা সন্দ্বীপ যাচ্ছেন তিনি। সেখানে তিনি দুইদিন অবস্থান করে স্মার্টকার্ড বিতরণ ও নিজেদের প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ভিজিট করবেন এবং এলাকাবাসী ও স্বজনদের সঙ্গে সময় কাটাবেন।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান জানিয়েছেন, আজ শুক্রবার দুপুর ১টায় স্যার ৪ দিনের সফরে চট্টগ্রামে এসেছেন। তিনি চট্টগ্রাম সার্কিট হাউজে অবস্থান করে বিকেলে আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হবেন। চট্টগ্রামে অবস্থান করে তিনি আগামীকাল শনিবার সন্দ্বীপ যাবেন। সেখানে রবিবার স্মার্টকার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সোমবার চট্টগ্রাম ফিরে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

জানা গেছে, দীর্ঘ পাঁচ বছর পর আগামীকাল ১৯ মার্চ তাঁর নিজ এলাকায় যাচ্ছেন সরকারি কর্মসূচির অংশ হিসেবে। সেখানে স্মার্টকার্ড বিতরণের কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার বলা হলেও নিজবাড়ি সারিকাইত ইউনিয়নের কাজী বাড়িতে দুই দিন রাত্রিযাপন করবেন তিনি। তার সন্দ্বীপ আগমন উপলক্ষে সব ধরনের নিরাপত্তাসহ যাবতীয় প্রস্তুতি নিয়েছে প্রশাসন।