অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীর করলডেঙ্গা যুবলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের বোয়ালখালীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করায় আহলা করলডেঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ওই ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মনসুর আহাম্মদ বাবুলের বিরোধীতা করায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে নোটিশ দেয়া হয়েছে।

আজ ১৮ জানুয়ারি, মঙ্গলবার বোয়ালখালী উপজেলা যুবলীগের সভাপতি হাজী আবদুল মান্নান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সায়েম কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আহলা করলডেঙ্গা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনসুর আহাম্মদ বাবুলের বিরোধীতা করায়, সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপ ও বিএনপি প্রার্থীকে জয়ী হতে সহযোগিতা করায় আহলা করলডেঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সায়েম কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় সংগঠনকে গতিশীল রাখতে সাংগঠনিক এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে একই অভিযোগে গত ৯ জানুয়ারি দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান গণিকে দলীয় পদ থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হয়।