অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আজ কর্ণফুলী সিডিএ আবাসিক মাঠে দক্ষিণ জেলা বিএনপির সমাবেশ

0
.

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির কেন্দ্র ঘোষিত সমাবেশ  আজ বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় শাহ আমানত সেতুর দক্ষিণ পাশে কর্ণফুলী সিডিএ আবাসিক মাঠে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

প্রধান বক্তা থাকবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক।

.

এদিকে বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত সমাবেশ যেকোনো মূল্যে সফল করার আহবান জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব। তিনি মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় দক্ষিণ জেলার সমাবেশ স্থল পরিদর্শন কালে যুবদল নেতাকর্মীদের উদ্দেশ্যে এ আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় টিম প্রধান মির্জা ইউসুফ বিন জলিল, চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুগ্ম-সাধারণ মাহফুজুর রহমান মিনার, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদল সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ, দক্ষিণ জেলা যুবদল সভাপতি মোঃ শাহজাহান, গাজীপুর মহানগর যুবদল সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভাট, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আজগর দক্ষিণ জেলা সহ যুবদলের নেতাকর্মীবৃন্দ। প্রেসবিজ্ঞপ্তি।