অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মহেশখালীতে কিশোরীকে ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ, দুই বখাটে গ্রেফতার

0
.

কিশোরীকে ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ছড়ানোর ভয় দেখানোর অভিযোগে দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।  আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের অফিসপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- অফিসপাড়ার মো. রফিকের ছেলে মো. আলমগীর (২২) ও মোহাম্মদ শাহ ঘোনার মোহাম্মদ হোছাইনের ছেলে মো. আনোয়ার (২৬)।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হাই এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বরাত দিয়ে তিনি জানান, উপজেলার কালারমারছড়ার মোহাম্মদ শাহ ঘোনার ওই কিশোরীর (১৫) সঙ্গে ছয় মাস আগে অফিসপাড়ার মো. আলমগীরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১১ অক্টোবর তারা চকরিয়া উপজেলার বদরখালী এলাকায় ঘুরতে যায়। পরে সেখানকার একটি আবাসিক হোটেলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে আলমগীর। এ সময় আলমগীর তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে। কয়েকদিন পর সেই ভিডিও আলমগীর তার বন্ধু মো. আনোয়ারকে দেখান। ওই ভিডিও আনোয়ারও সংরক্ষণ করে রাখে। পরে ওই কিশোরীকে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দিয়ে কুপ্রস্তাব দেয় আনোয়ার। এক পর্যায়ে লোকলজ্জার ভয়ে কিশোরী আনোয়ারের প্রস্তাবে রাজি হয়। এভাবে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন দুজন।

তিনি আরও জানান, মানসিক চাপ সইতে না পেরে ওই কিশোরী পুরো ঘটনা তার মাকে খুলে বলেন। এ ঘটনায় গত ২৬ অক্টোবর মহেশখালী থানায় মেয়েটির মা বাদী হয়ে আলমগীর ও আনোয়ারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন।